নিজস্ব প্রতিবেদক

  ২৩ অক্টোবর, ২০১৭

সাংবাদিক উৎপল দাস ১৩ দিন ধরে নিখোঁজ

অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডিডট নিউজের সিনিয়র রিপোর্টার উৎপল দাস (২৯) ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১০ অক্টোবর রাজধানীর মতিঝিলে অফিস থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন তিনি। ওইদিন থেকে তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। এ ঘটনায় গতকাল রোববার মতিঝিল থানায় সাধারণ ডায়রি করেছে পূর্বপশ্চিম কর্তৃপক্ষ।

উৎপল দাস নরসিংদীর রায়পুরা উপজেলার থানাহাটি এলাকার চিত্ত দাসের ছেলে। তিনি রাজধানীর ফকিরাপুল এক নম্বর গলিতে ভাড়া বাসায় থাকতেন।

পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহারিন জানান, গত ১০ অক্টোবর দুপুর ১টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হন উৎপল দাস। এরপর থেকেই তিনি নিখোঁজ। তার ব্যবহৃত দুটি মোবাইল নম্বরই বন্ধ পাওয়া যাচ্ছে। পরিবার, সহকর্মী ও বন্ধুবান্ধবের কাছে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় উদ্বিগ্ন তার স্বজন ও সহকর্মীরা।

উৎপল দাসের সন্ধান চেয়ে মতিঝিল থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। মতিঝিল থানার ওসি (তদন্ত) গোলাম রব্বানি জানান, সাংবাদিক উৎপল দাসের খোঁজে পুলিশ কাজ শুরু করেছে। বিভিন্ন পর্যায়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উৎপল দাস,নিখোঁজ সাংবাদিক,সিনিয়র রিপোর্টার,সাংবাদিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist