reporterঅনলাইন ডেস্ক
  ১৫ আগস্ট, ২০১৭

পান্থপথে আরও জঙ্গির সন্ধানে অভিযান

রাজধানীর পান্থপথ ও ধানমণ্ডি ৩২ নম্বর ঘিরে আরও জঙ্গির সন্ধানে অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এরআগে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পান্থপথের ওলিও ইন্টারন্যাশনাল হোটেলে অপারেশন আগস্ট বাইটে এক জঙ্গি নিহত হন।

সোমবার রাত থেকে ওই হোটেলটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মঙ্গলবার ভোরে সেখানে অভিযান পরিচালনা করা হলে আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়ে মারা যান নব্য জেএমবির সাইফুল ইসলাম।

পরে তাৎক্ষণিক ব্রিফিংয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক জানান, নিহতের বাড়ি খুলনার ডুমুরিয়ায়। সে বিএল কলেজের ছাত্র এবং শিবির করতো। ধানমণ্ডি ৩২ নম্বরে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে হামলার পরিকল্পনা করেছিল সে।

অভিযান সমাপ্ত ঘোষণার পর দুপুর পৌনে ১২টার দিকে ওলিও ইন্টারন্যাশনাল হোটেল এলাকায় একটি বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। উদ্ধার বিস্ফোরক দ্রব্য নিষ্ক্রিয় করতে গিয়ে এ বিস্ফোরণ হয় বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

এরপর হোটেলে ওলিও ইন্টারন্যাশনালের পাশে এবং ধানমণ্ডি এলাকায় আরেকটি জঙ্গি আস্তানার সন্ধানে নেমেছে গোয়েন্দারা। এই এলাকায় আরও জঙ্গির অবস্থান রয়েছে বলে ধারণা করছে গোয়েন্দারা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজধানী,আইনশৃঙ্খলা,আত্মঘাতী বিস্ফোরণ,জঙ্গি আস্তানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist