reporterঅনলাইন ডেস্ক
  ০৯ আগস্ট, ২০১৭

৬ লাখ সৌদি রিয়ালসহ যাত্রী গ্রেফতার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুরগামী যাত্রী তৌফিকুল ইসলামের কাছ থেকে ৬ লাখ সৌদি রিয়াল জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের বিমানবন্দর ইউনিট। মঙ্গলবার গভীর রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার ওমর মবিন।

তিনি জানান, সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ-৪৪৭ ‍এয়ারলাইন্সটি রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুরের উদ্দেশ্যে শাহজালাল ত্যাগ করবে। কিন্তু কাস্টমসের কাছে গোপন সংবাদ থাকায় বহির্গমনের ৩ নম্বর স্ক্যানিং থেকে যাত্রী তৌফিকুল ইসলামকে সন্দেহজনকভাবে আটক করা হয়। এরপর কাস্টমস হলে এনে তার ব্যাগ থেকে ৬ লাখ সৌদি রিয়াল জব্দ করা হয়। বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি ২৫ লাখ ৬০ হাজার টাকার মত।

ওমর মবিন আরও জানান, আটক তৌফিকুল ইসলামের গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইলে। চলতি বছরে তিনি সিঙ্গাপুরে ৬ বার যাতায়াত করছেন। ধারণা করা হচ্ছে, তিনি মুদ্রা পাচারের সঙ্গে জড়িত। আটক আসামিকে মামলা দায়ের করে বিমানবন্দর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুদ্রা পাচার,শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর,সৌদি রিয়াল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist