লালমনিরহাট প্রতিনিধি

  ২২ জুলাই, ২০১৭

হাতীবান্ধায় গার্মেন্টকর্মীকে গণধর্ষণ

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রেমের ফাঁদে ফেলে এক গার্মেন্টকমীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুলু নামের (৩৮) এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে তাকে উপজেলার গেন্দুকড়ি এলাকা থেকে আটক করা হয়। আটককৃত বুলু ওই এলাকার সাবেক ইউপি সদস্য রহমানের ছেলে বলে জানা গেছে।

গত বুধবার রাতে নওদাবাস এলাকার শালবনে ২২ বছর বয়সী ওই নারীকে বুলুসহ ৫ জন পালাক্রমে ধর্ষণ করে। পরদিন বৃহস্পতিবার ধর্ষণের শিকার ওই নারী হাতীবান্ধা থানা পুলিশের কাছে এসে অভিযোগ করলে গতকাল বিকেলে ধর্ষক বুলুকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও ধর্ষিত গার্মেন্টকর্মী জানায়, ঢাকায় একটি গার্মেন্টসে চাকরির সুবাধে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাকালিবান্দা বাজারের বস্ত্র ব্যবসায়ী মানিকের সাথে মুঠোফোনে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিয়ের প্রলোভন পেয়ে বুধবার সকালে ঢাকা থেকে হাতীবান্ধা চলে আসে স্বামী পরিত্যক্ত ওই নারী। ওইদিন সকালে মানিক তাকে উপজেলার পারুলিয়া এলাকায় ঢাকা-বুড়িমারীগামী একটি নৈশকোচ থেকে নামিয়ে নিয়ে একটি বাড়িতে রাখে। পরবর্তীতে বুধবার সন্ধ্যার পর বিয়ের আয়োজনের কথা বলে মানিকের সহযোগী গেন্দুকুড়ি এলাকার মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত বুলু তাকে মোটরসাইকেল যোগে নওদাবাস এলাকার শালবনে নিয়ে যায়। সেখানে মানিক, বুলুসহ ৫ জন তরুণ রাতভর তাকে গণধর্ষণ করে বলে সাংবাদিকদের জানায় থানা পুলিশের হেফাজতে থাকা ওই গার্মেন্টকর্মী।

গতকাল বিকেলে হাতীবান্ধা থানা পুলিশ ধর্ষণের শিকার ওই নারীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এস,আই) নূর আলম বলেন, গণধর্ষণের ঘটনায় বুলু নামে এক ধর্ষককে আটক করা হয়েছে। বাকিদেরকেও গ্রেফতারে চেষ্ট চলছে।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণধর্ষণ,হাতীবান্ধা,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist