মেহেরপুর প্রতিনিধি

  ২২ জুলাই, ২০১৭

আটককৃতদের চলছে জিজ্ঞাসাবাদ

গাংনীতে অভিযান শেষ, মেলেনি কিছুই

মেহেরপুরের গাংনীর বামনদী বাজার এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালিয়ে দুই শিশুসহ চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার বেলা সোয়া ১২টার দিকে জঙ্গি সন্দেহে তাদের আটক করার পর এই অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। তবে সেখানে কোনো অস্ত্র-গোলাবারুদ মেলেনি বলে জানায় পুলিশ।

আটকরা হলেন মাবিয়া (৪০), তার বড় মেয়ে রজনী (১৮) ও ছোট মেয়ে রিমি (০২), রজনীর মেয়ে সাদিয়া (০২)। মাবিয়া কুষ্টিয়ার দৌলতপুরের কিশোরী নগর গ্রামের বরকত আলীর স্ত্রী। তিনি ১৫ দিন আগে মেয়ে রজনীর বাড়িতে এসেছেন। তার জামাই আব্বাস আলী গাংনীর ভবানিপুরে ব্যবসা করেন।

বামুন্দি বাজারের পশ্চিমদিকে পরিত্যাক্ত রানা সিনেমা হল ভবনের পাশে দোতালার ওই বাড়িটি সৌদি প্রবাসী হাসিব মিয়ার। এক বছর আগে ওই বাড়িটি ভাড়া নেন আব্বাস আলী। এখানে থেকেই তিনি বামুন্দি বাজারে গার্মেন্টস কাপড়ের ব্যবসা করতেন। আজ সকাল থেকেই বাড়িটি নজরে রাখে পুলিশ। বেলা পৌনে ১১টার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে দোতালার ওই বাড়িটি ঘিরে ফেলে পুলিশ।

মেহেরপুরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান, জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িটি বেলা পৌনে ১১টা থেকে ঘিরে রাখা হয়। এরপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বেলা সোয়া ১২টার দিকে অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়।

তিনি বলেন, আটককৃতরা এক বছর আগে সৌদি প্রবাসী হাসিব মিয়ার বাড়িটি ভাড়া নেন। তাদের কথাবার্তা, চলাফেরা অসংলগ্ন ও সন্দেহজনক ছিল বলে আমাদের কাছে গোপন তথ্য আসে। এরপর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে অভিযানের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। তবে ওই বাড়িটি থেকে কোনো অস্ত্র বা গোলাবারুদ পাওয়া যায়নি বলে জানান পুলিশ সুপার। তিনি বলেন, আটককৃতদের গাংনী থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জঙ্গি আস্তানা,গাংনী,গোলাবারুদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist