মাজহারুল ইসলাম মিশু, হালুয়াঘাট

  ২৪ মে, ২০১৭

গণধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের উত্তর দড়িনগুয়া গ্রামে ১৪ বছরের এক মানসিক প্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষণ ও অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগ এনে ঐ কিশোরী সাংবাদিকদের বলেন, একই গ্রামের তফাজ্জলের পুত্র কাজিম উদ্দিন(২২), মোফাজ্জলের পুত্র মাহবুর(২০), হাসিমের পুত্র আবু তাহের(১৭) ও আরো অজ্ঞাত কয়েকজন কিশোরিকে ফুসলিয়ে পাশ্ববর্তী ঘরে নিয়ে পর্যায়ক্রমে দুইদিন ধর্ষণ করে। ঘটনাটি তিন মাস পূর্বে ঘটলেও বর্তমানে মেয়েটির শরীরে অন্তঃসত্ত্বার আলামত দেখা দেওয়ায় ঘটনাটি প্রকাশ পায়।

কিশোরীর মা ও আত্বীয়-স্বজন এ ঘটনায় কি প্রদক্ষেপ নিবেন এ নিয়ে দুঃচিন্তায় রয়েছেন বলে জানান। এ নিয়ে এলাকাবাসীর মাঝে তোলপাড় চলছে। প্রতিদিন মেয়েটিকে দেখতে আসছেন প্রতিবেশীরা। একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্যে উঠেপড়ে লেগেছে বলেও অভিযোগ রয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমদ বিপ্লব বলেন, আমি এখনো ঘটনাটি জানিনা। তবে এই ধরনের অপরাধ যদি কেউ করে তাহলে অবশ্যই সেটা আইনের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন-এ ধরনের ঘটনা সালিশ দরবার করে ধামাচাপা দেওয়ার সুযোগ নেই।

হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) মোঃ লাল মিয়া বলেন, আমরা এখনো কোন অভিযোগ পাইনি। বিশেষ কাজে আমি থানার বাহিরে আছি, বিকেলে ঘটনাস্থলে যাবো এবং অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণধর্ষণ,শিকার,প্রতিবন্ধী কিশোরী,অন্তঃসত্ত্বা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist