reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি, ২০১৭

বেয়াই-বেয়াইনের ইয়াবা কারবার

৭ হাজার ইয়াবাসহ বেয়াই-বেয়াইন ও জামাই চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন হাসান আলী(৬০) ও তার স্ত্রী রোকেয়া বেগম (৪৫) মেয়ের জামাতা মো: আ. রহিম(১৯) ও বেয়াইন আনোয়ারা বেগম(৪০)।

শুক্রবার সকাল ৭টার দিকে বায়েজিদ চক্রশ কানন আবাসিক এলাকায় বেয়াইনের বাসায় ইয়াবা আনতে গেলে সেখান থেকে তাদের আটক করে পুলিশ।

টেকনাফ থেকে ইয়াবা বহন করে নগরীতে প্রবেশ করান হাসান আলী ও তার স্ত্রী রোকেয়া বেগম। সেই ইয়াবা বিভিন্ন স্থানে বিক্রি করেন বেয়াইন আনোয়ারা বেগম ও মেয়ের জামাতা মো: আ. রহিম।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) মোহাম্মদ মহসিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে চক্রশকানন আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবা টেবলেটসহ ৮ জনকে আটক করা হয়।

আটকৃতরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত । তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি মহসিন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইয়াবা,বেয়াই,বেয়াইন,কারবার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist