লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৫ জুলাই, ২০২০

লোহাগাড়ায় ফল ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা

খানে আলম (৫০) কে ফল ব্যবসায়ী হিসেবে জানত স্হানীয় লোকজন। ফলের ব্যবসা করে বেশ অর্থকড়িও কামিয়েছেন। কিন্তু ডিএনসির অভিযানে দীর্ঘদিনের ফলের ব্যবসার অন্তরালে তার মাদক ব্যবসার চিত্র উঠে আসে। অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় মাদক কারবারীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার কাছ থেকে ১হাজার পিচ ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রি নগদ ২৮০০০টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত খানে আলম উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়ার মৃত লাল মিয়ার পুত্র।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৪ জুলাই বিকেলে উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম ও জেলা কার্যালয় পটিয়া সার্কেল এর একটি যৌথ টিম লোহাগাড়ার রশিদারপাড়া'য় তিন তলা ভবন, বটতলী মোটর স্টেশনস্থ ফলের দোকান ও গোডাউনে ব্যাপক তল্লাশি চালিয়ে ১হাজার পিচ ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ২৮০০০ টাকাসহ ইয়াবা বিক্রেতা খানে আলমকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক হুমায়ন কবির খন্দকার জানান, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। আটককৃতদর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,ফল ব্যবসা,অন্তরাল,ইয়াবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close