কক্সবাজার প্রতিনিধি

  ১১ জুলাই, ২০২০

কক্সবাজারে আসামিকে ছিনিয়ে নিতে পুলিশের গাড়িতে হামলা ও ভাংচুর

কক্সবাজার পৌর কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদারের ছোট ভাই এমরানকে ইয়াবাসহ আটকের পর তাকে ছিনিয়ে নিতে পুলিশের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের আলির জাহাল এলাকার সায়মা ওশান সিটির সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কক্সবজাার শহর পুলিশ ফাঁড়ির একটি টিম শহরের আলির জাহাল এলাকার সায়মা ওশান সিটি এলাকায় অভিযান চালায়। এ সময় সায়মা ওশান সিটির সামনে থেকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয় কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদারের ছোট ভাই ইমরান হোসেনকে (২৬)। তিনি আলিরজাহাল এলাকার মাস্টার মোহাম্মদ হোসেনের ছেলে ও কক্সবাজার সিটি কলেজ ছাত্রদলের সভাপতি।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াছিন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইমরান হোসেনকে ইয়াবাসহ আটক করা হয়। তাকে আটক করে সদর মডেল থানায় নিয়ে আসার সময় কাউন্সিলর শাহাব উদ্দিনের উস্কানিতে কিছু উচ্ছৃঙ্খল লোকজন বাধা দেয় এবং পুলিশের গাড়ি ভাংচুর করেছে। এ সময় আসামি ইমরানকে ছিনিয়ে নেওয়ার প্রচেষ্টা চালানো হয়। পরে সদর মডেল থানা থেকে অতিরিক্ত ফোর্স এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মো. শাহজাহান কবির বলেন, মাদক ব্যবসায়ীরা যতই শক্তিশালী হোক না কেন, কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। আটক এমরানের সাথে আর কারা কারা জড়িত রয়েছে, জিজ্ঞাসাবাদে বের হয়ে আসবে। এছাড়া পুলিশের কাজে বাধা দেওয়ার বিষয়টি গুরুত্বের সাথে নেওয়া হবে।

এদিকে, ছোট ভাই ইমরানকে পুলিশ গ্রেফতারের বিষয়ে কাউন্সিলর শাহাব উদ্দিন বলেন, তার ভাই ষড়যন্ত্রের শিকার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হামলা ভাংচুর,কক্সবাজার,কাউন্সিলর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close