লালমনিরহাট প্রতিনিধি

  ০৯ জুলাই, ২০২০

লালমনিরহাটে গাঁজা ব্যবসায়ীর জেল জরিমানা

লালমনিরহাটে দিলদার আলী (৬০) নামে এক গাঁজা ব্যবসায়ীকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একশ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাত ১০টার দিকে শহরের খাতাপাড়া মাজার এলাকা থেকে ছয় পুড়িয়া গাঁজাসহ তাকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পরে রাত ১১টার দিকে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে জেল জরিমানা করা হয়। দিলদার খাতাপাড়া মাজার এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

লালমনিরহাট মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক আল আমিন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন খাতাপাড়া মাজার এলাকার দিলদার আলী নামে এক গাঁজা ব্যবসায়ী দীর্ঘদিন থেকে গাঁজা বিক্রি করে আসছেন। পরে ওই এলাকায় সঙ্গীয় ফোর্সসহ নিজেরাই ক্রেতা সেজে গাঁজা কিনতে যান। এ সময় দিলদারের কাছে একশ টাকা দরে এক পুড়িয়া গাঁজা ক্রয় করেন তারা। পরে তার কাছে আরও কয়েক পুড়িয়া চাইলে কোমর থেকে গাঁজা বের করার সাথে সাথে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে ধরে ফেলেন।

পরে ভ্রাম্যমাণ আদালতে তাকে হাজির করা হয়। দিলদার নিজের দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম সোহাগ তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একশ টাকা জরিমানা অনাদায় আরও ৫ দিনের কারাদণ্ড প্রদান করেন। রাতেই জেল হাজতে পাঠানো হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,গাঁজা ব্যবসায়ী,জেল জরিমানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close