মেহেরপুর প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২০

গাংনীতে পাওনা টাকা চাওয়ায় দিনমজুরকে কুপিয়ে হত্যা

আটক ৫

মেহেরপুরের গাংনী উপজেলার ধর্মচাকী গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে ওমর আলী (৪৭) নামের এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করেছে। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এসময় ওমর আলীর স্ত্রী পারভীনা খাতুন (৪৩) ঠেকাতে গেলে, তাকেও কুপিয়ে জখম করা হয়। নিহত ওমর আলী ধর্মচাকী গ্রামের পশ্চিমপাড়ার মৃত মজের আলীর ছেলে। এ ঘটনায় ৩জন মহিলাসহ ৫জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, ধর্মচাকী গ্রামের মোজাহার আলীর ছেলে বুলু আলী, তার স্ত্রী সবেজান খাতুন, বুলুর ছেলে জাহিদুল ইসলাম, তার স্ত্রী আয়েশা খাতুন ও বুলুর বড় ভাইয়ের মেয়ে সানজিদা খাতুন।

স্থানীয়রা জানায়, ধর্মচাকী গ্রামের ওমর আলীর ছেলে পারভেজ আলী ও প্রতিবেশী কুদ্দুছ আলীর ছেলে ৩শ টাকা মজুরিতে একই গ্রামের বুলু আলীর ছেলে জাহিদুল ইসলামের শ্রমিক হিসাবে মাঠে গমের খড় (নাড়া) কাটে। সেই খড় জাহিদুল ইসলাম গাড়ি করে বিভিন্ন গ্রামে বিক্রি করেন। পারভেজের পিতা ওমর আলী জাহিদুল ইসলামের কাছে ছেলের মজুরির টাকা চাইতে গেলে ২ জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাহিদ ও তার বাবা বুলু ধারালো অস্ত্র দিয়ে ওমর আলীকে কুপিয়ে রক্তাক্ত জখম করেন।

খবর পেয়ে ওমরের স্ত্রী পারভীনা খাতুন স্বামীকে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে একটি হাতের আঙ্গুল কর্তন করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ওমর আলীকে মৃত ঘোষণা করেন। এসময় উত্তেজিত জনতা বুলুর বাড়িতে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে বামন্দী ফায়ার সার্ভিসের একটিদল আগুন নিয়ন্ত্রণে আনে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাংনী,দিনমজুরকে হত্যা,পাওনা টাকা,কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close