বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২০

বিরামপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

দিনাজপুরের বিরামপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনার সময় আহত হয়েছেন পুলিশের তিনজন সদস্য।

তারা হলেন—বিরামপুর থানার (এএসআই) শাহাজাহান আলী ও নিরঞ্জন রায় এবং কনস্টেবল দেলোয়ার হোসেন। তাদের দিনাজপুর পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার ভোররাতে পৌর শহরের মিরপুর নামক স্থান দিয়ে ভারতীয় সীমান্ত এলাকা থেকে একদল মাদক ব্যবসায়ী মাদক নিয়ে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নিই। কিন্তু মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি ছোড়ে। এ সময় পুলিশ ফাঁকা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিনটি গুলি, তিনটি গুলির খোসা, একটি হাসুয়া, ২টি ছোরা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদক ব্যবসায়ী নিহত,বিরামপুর,বন্দুকযুদ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close