কুষ্টিয়া প্রতিনিধি

  ২৬ ফেব্রুয়ারি, ২০২০

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি নিহত

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. শহিদুল ইসলাম (৩৪) নামে এক তরুণ নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বাগোয়ান গ্রামের একটি পান বরজের পাশে কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র-গুলি ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত শহিদুল অস্ত্র ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে ১৪টি মামলার এজাহারভুক্ত আসামি এবং উপজেলার সীমান্তবর্তী জামালপুর গ্রামের মো. মানিকের ছেলে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আরিফুর রহমান জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার বাগোয়ান গ্রামের একটি পান বরজের পাশে দুইদল মাদক কারবারিদের মধ্যে মাদক কেনাবেচা হচ্ছে— এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযানে যায়।

এসময় ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে। আত্মরক্ষায় পুলিশ পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে পরিস্থিতি বেগতিক দেখে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ শহিদুলকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ১টি বিদেশি পিস্তল, ২রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন ওসি। নিহত শহিদুলের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,কুষ্টিয়া,মামলার আসামি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close