পিরোজপুর প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৯

পিরোজপুরে ৩ ভুয়া ডাক্তারের ৬ মাসের জেল

পিরোজপুরের নাজিরপুরে ৩ ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছেন র‌্যাব ৮ এর সদস্যরা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গাওখালী এলাকার নিজ নিজ চেম্বার থেকে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের প্রত্যেকের ৬ মাস করে কারাদণ্ড দেন পিরোজপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রূল ইসলাম চৌধুরী।

দণ্ডিতরা হলো, জালাল উদ্দিন শেখের ছেলে আবুল হাসান, হায়দার আলীর ছেলে মুস্তাকিম বিল্লাহ ও সুবোধ চন্দ্র মজুমদারের ছেলে সুব্রত মজুমদার।

এছাড়া মেয়াদোত্তীর্ণ ও অবৈধ ওষুধ পাওয়ায় নিয়াজ মাহবুব ও কৃষ্ণ কান্ত হালদার নামক দুই ফার্মেসির মালিককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রূল ইসলাম চৌধুরী বলেন, দণ্ডিতরা নিজেদেরকে ডাক্তার পরিচয় দিয়ে চেম্বার বসিয়ে সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৮-এর সদস্যদের সঙ্গে নিয়ে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ডাক্তারির কোনো সনদপত্র ও রেজিস্ট্রেশন দেখাতে না পারায় তাদের এ দণ্ড দেওয়া হয়।

স্থানীয়রা জানায়, তারা ডাক্তারি ছাড়াও বিভিন্ন সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানি করত। চার মাস আগে ইমাম হোসেন ও সরোয়ার হোসেন নামক ২ সাংবাদিক ভুয়া ডাক্তারের তথ্য সংগ্রহ করতে এলে তাদের নামে একটি মিথ্যা মামলা দায়ের করে দণ্ডিত আবুল হাসান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভুয়া ডাক্তার,পিরোজপুর,র‌্যাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close