নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৪ অক্টোবর, ২০১৯

না.গঞ্জে অস্ত্রসহ গ্যাংস্টার গ্রুপের ৭ জন গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নারী উত্ত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৭ সদস্যকে অস্ত্র গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

বুধবার দিবাগত গভীর রাতে ফতুল্লার উত্তর ইসদাইর গাবতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড পিস্তলের গুলি, দুইটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল, দুইটি চাকু ও দুইটি গোলতি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতর থেকে মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন (পিপিএম) স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করা হয়।

ধৃতরা হলো আল আমিন (৩৪), রফিক (৫২), আবির (২৯), ইমরান (৫১), আবির হোসেন (২৮), রুবেল (২৮) ও মামুন হোসেন ওরফে শাওন (৩০)। সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে, গ্রেফতারকৃতরা সবাই গ্যাংস্টার গ্রুপের সক্রিয় সদস্য। তারা বিভিন্নভাবে ওই এলাকার বিভিন্ন বয়সি নারীদের উত্ত্যক্ত করে আসছে। বিশেষ করে নারী পোষাকশ্রমিকদের উত্ত্যক্ত ও শ্লীলতাহানির অভিযোগ রয়েছে।

জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, তাদের গ্রুপের নেতা গাবতলী নতুন বাজার এলাকার উজ্জ্বল। সে এখন পলাতক রয়েছে। গ্যাংস্টার গ্রুপের সদস্যরা দীর্ঘদিন ধরে গাবতলী এলাকায় ছিনতাই কাজে জড়িত। তারা সাধারণ জনগণের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা মালামাল ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।

এ ছাড়াও এলাকায় কোনো অপরিচিত লোক এলে তাদের নানাভাবে হেনস্থা ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করত। এসব সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কারণে দীর্ঘদিন ধরে অত্র ব্যাটালিয়নের একটি বিশেষ দল গ্যাংস্টার গ্রুপের সদস্যদের ওপর গোয়েন্দা নজরদারি চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্যাংস্টার গ্রুপ,না.গঞ্জ,অস্ত্রসহ গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close