প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০২ অক্টোবর, ২০১৯

ইয়াবার চালান জব্দ

রূপগঞ্জে বাড়িতে মিললো সোয়া কোটি টাকা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাড়িতে অভিযান চালিয়ে ১ কোটি ২৫ লাখ টাকা ও ২ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় এ অভিযান চালানো হয়। আটক ব্যক্তিরা হলেন—জামাল হোসেন, মোস্তফা কামাল ও মানিক মিয়া।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, পুলিশের কাছে গোপন সংবাদ ছিল—রসুলপুর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ টাকাসহ ইয়াবা রয়েছে। ওই সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের নেতৃত্বে পুলিশ মধ্যরাতে অভিযান শুরু করে। অভিযানের সময় ২ হাজার ইয়াবা এবং একটি ট্রাংকের মধ্যে রাখা ১ কোটি ২৫ লাখ টাকা জব্দ করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক জামাল হোসেন ও তার সহযোগী মোস্তফা কামাল এবং প্রতিবেশী মানিক মিয়াকে আটক করা হয়।

ওসি আরো জানান, জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশালের উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণ করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে পাইকারি ইয়াবার ব্যবসা করে আসছিলেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, আটক ব্যক্তিরা টাকার বৈধ উৎস জানাতে পারেননি। এত টাকা কোথা থেকে এনেছেন, সে তথ্যও দিতে পারেননি। কয়েল কারখানার ব্যবসার কথা বললেও বৈধ কাগজপত্র নেই। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। এর বাইরে মানি লন্ডারিংয়ের মামলাও করা যাবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইয়াবা,রূপগঞ্জ,অভিযান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close