ঝিনাইদহ প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০১৯

মেহেরপুরের কারারক্ষী ইয়াবাসহ গ্রেফতার

ঝিনাইদহের লাউদিয়া এলাকা থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) বুধবার অভিযান চালিয়ে হুসাইন কবির নামের এক কারারক্ষীকে আটক করেছে। এ সময় তার দেহে তল্লাশি চালিয়ে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে।

আটককৃত হুসাইন কবির মেহেরপুর জেলা কারাগারের কারারক্ষী ছিলেন। এখন সাময়িক বরখাস্ত আছেন। তিনি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার নিধিকুন্ডু গ্রামের মৃত মেসের আলীর ছেলে।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার সকালে সদর উপজেলার লাউদিয়া গ্রামে অভিযান চালায়। অভিযানকালে হুসাইন কবিরকে আটক করা হয়। এ সময় তারা তার দেহ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা পাওয়া যায়।

খবর নিয়ে ডিবি পুলিশ জানতে পারে যে, হুসাইন কবির মেহেরপুর জেলা কারাগারের বরখাস্তকৃত কারারক্ষী। এ ব্যাপারে তার বিরুদ্ধে সদর থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে।

এ বিষয়ে মেহেরপুরের জেল সুপার কামরুল হুদা জানান, হুসাইন করিব এরআগে ঝিনাইদহ জেলা কারাগারের কারারক্ষী ছিলেন। সেখান থেকে সাময়িক বরখাস্তকৃত হয়ে মেহেরপুর জেলায় এসেছেন। মেহেরপুর থাকাকালে হুসাইন কবির বরখাস্ত হয়নি।

ঝিনাইদহের জেলার নিজাম উদ্দীন জানান, স্ত্রীর দায়ের করা মামলায় হুসাইন কবির ঝিনাইদহে কর্মরত থাকাবস্থায় সাময়িকভাবে বরখাস্ত হন। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা চলমান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইয়াবাসহ গ্রেফতার,কারারক্ষী,ঝিনাইদহ,মেহেরপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close