বান্দরবান প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

বান্দরবানে ৬ উপজাতিকে অপহরণ

বান্দরবানের রুমা থানা

বান্দরবানের রুমায় সশস্ত্র সন্ত্রাসীরা ছয় উপজাতিকে অপহরণ করেছে। রোববার দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। যারা অপহরণ হলেন—বাসিং অং মারমা (৩০), হ্লামং মারমা (৪৯), মংগ্যাই মারমা (৫৮), চিংথোয়াই মারমা (৫৪), থোয়াই মারমা (৬২) ও সামাখাল পাড়া।

এলাকাবাসী জানায়, রুমা উপজেলার সামাখাল এলাকায় অস্ত্রধারী ১০-১২ জন সন্ত্রাসী ওই এলাকার ইউপি চেয়ারম্যান তাদের পাড়ায় আছে কিনা জিজ্ঞেস করে পাড়াবাসীকে। তারা কোনো জবাব দিতে না পারায় কয়েকজনকে ভয়-ভীতি প্রদর্শন করে। পরে ইউপি চেয়ারম্যান শৈমং মারমাকে না পেয়ে এলাকার ছয়জনকে সন্ত্রাসীরা তুলে নিয়ে যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে আতংক ছড়িয়ে পড়েছে পাড়াবাসীর মাঝে। সন্ত্রাসীরা আরো হুমকি দিয়ে বলেছে, চেয়ারম্যানকে না পাওয়া গেলে আরো লোককে তারা তুলে নিয়ে যাবে। এলাকার মানুষ প্রশাসনের সহযোগিতা কামনা করেছে।

এই বিষয়ে রুমা থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কাশেমের সঙ্গে কথা বললে তিনি জানান, আমরা ঘটনাটি শুনতে পেয়েছি, উদ্ধার অভিযানের যাচ্ছি। পুলিশ এই বিষয়ে তৎপর রয়েছে। আমরা আশা করছি, পুলিশ ও সেনাবাহিনীর অভিযানের মাধ্যমে খুব দ্রুত অপহরণকারী ব্যক্তিদের উদ্ধার করে নিরাপদে ফিরিয়ে নিয়ে আসতে পারবো।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বান্দরবান,অপহরণ,উপজাতি,রুমা থানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close