উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ১৬ আগস্ট, ২০১৯

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ বাবুল (২৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী।

শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা পশ্চিম সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে। বাবুল টেকনাফের হ্নীলা পশ্চিম সিকদার পাড়া এলাকার আনোয়ার হোছেনের ছেলে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ভোরে পুলিশের একটি টিম উপজেলার হ্নীলা পশ্চিম সিকদার পাড়া পাহাড়ে বাবুলের বাড়িতে মাদক ব্যবসায়ী অবস্থানের খবরে অভিযানে যায়। এ সময় বাবুলসহ মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলিবিনিময়ের পর মাদক কারবারিরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকসহ গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায় জরুরি বিভাগের চিকিৎসক। সেখানে তার মৃত্যু হয়।

টেকনাফ স্বাস্থ্য-কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মোহাম্মদ জানি আলম বলেন, পুলিশ ভোরে এক ব্যক্তিকে নিয়ে আসেন। তার শরীরে গুলির আঘাত ছিল এবং আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ওসি বলেন, মাদক কারবারির লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি অস্ত্র, ৮ রাউন্ড কার্তুজ, ৭ রাউন্ড কার্তুজের খোসা ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বাবুলের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেকনাফ,কক্সবাজার,মাদক কারবারি,বন্দুকযুদ্ধে নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close