reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মে, ২০১৯

সিএনজি চালককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় জোবায়ের আলম হাসান (২৫) নামে এক সিএনজি চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় মারাত্মক আহত হন হাসানের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক মিয়া।

বুধবার রাত দেড়টার দিকে কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌছে প্রতিপক্ষের আবুল কালাম আজাদ, খোকন ও ঝরণা আক্তার নামে তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাত দেড়টার দিকে মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে জুবায়ের আলম হাসানের উপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। বাড়ির পাশে হামলার সময় তার বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে জোবায়ের আলম হাসানকে মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার ভোরে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজীর সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করে বলেন, একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আশরাফুল এবং হাসানের মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার রাত দেড়টার দিকে হাসানের উপর হামলা চালায় আজাদসহ তার লোকজন। হামলায় হাসান নিহত ও বাবা, মা এবং চাচা মারাত্মক আহত হয়েছেন। এ ঘটনায় আবুল কালাম আজাদ, খোকন ও ঝরণা আক্তার নামে তিনজকে আটক করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিএনজি চালক,কুপিয়ে হত্যা,পাওনা টাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close