reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মে, ২০১৯

সুন্দরবনে বন্দুকযুদ্ধে ৩ বনদস্যু নিহত

সুন্দরবনে কথিত বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছে; যারা বনদস্যু বলে র‌্যাবের ভাষ্য। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের চরাপুটিয়ার খোন্তা কোদালিয়া খাল এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘঠে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। এরা হলেন—বনদস্যু পান্না রান্না বাহিনীর প্রধান পান্না রানা ও তার সহযোগী জুলহাস। বাকি একজন পান্নার সহযোগী বলে জানালেও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি র‌্যাব।

র‌্যাব ৬-এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন বলেন, বনদস্যুদের একটি দল নৌকায় করে চরাপুটিয়ার খোন্তা কোদালিয়া খাল এলাকা পার হচ্ছিল। খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় বনদস্যুরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে র‌্যাব ও পাল্টা গুলি করে।

গোলাগুলির এক পর্যায়ে বনদস্যুরা পালিয়ে গেলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার বাহিনীর চার সদস্য আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে চারটি অস্ত্র ও বেশ কয়েকটি গুলি উদ্ধার করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুন্দরবন,বন্দুকযুদ্ধ,বনদস্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close