reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মে, ২০১৯

বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদককারবারী নিহত

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফের হ্নীলার লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় আটক রোহিঙ্গাদের নিয়ে রাত ২টার দিকে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে বন্দুকযুদ্ধের ঘটনায় তারা মারা যান।

বন্দুকযুদ্ধে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২ হাজার ২০০ ইয়াবা, দুটি এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ ও সাড়ে ৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন টেকনাফের হ্নীলার নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাঁচা মিয়ার ছেলে মুহাম্মদ আলম (৩৫) ও জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের আলী হোসেনের ছেলে মুহাম্মদ রফিক (২০)।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবা কারবারি রোহিঙ্গা আলম ও রফিককে গতকাল সন্ধ্যায় আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তি মতে রাত ২টার দিকে লেদা ক্যাম্প এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃতদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবাকারবারীরা পিছু হটে।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রফিক ও আলমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল হতে ২ হাজার ২০০ ইয়াবা, দুটি দেশীয় তৈরি এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ ও মাদক বিক্রির ৬ লাখ ৫৬ হাজার ২১০ টাকা উদ্ধার করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,রোহিঙ্গা,মাদককারবারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close