রাজশাহী ব্যুরো

  ২০ মার্চ, ২০১৯

রাজশাহীতে ৮ লাখ জাল টাকাসহ গ্রেফতার ৪

রাজশাহীতে জাল টাকা চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জাল ৮ লাখ টাকা। তারা এক লাখ জাল টাকা ১০ হাজারে বিক্রি করতো।

যার অধিকাংশই মাদকদ্রব্য কেনা বেচার ব্যবহার করা হতো বলে তারা স্বীকারোক্তি দিয়েছে। বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী মহানগরের কাটাখালি থানার শ্যামপুর পশ্চিমপাড়া মহল্লার সামাউন আলীর ছেলে জনি হাসান (২৪), একই এলাকার মাসুদ রানার ছেলে জনি আলী (২২), জেলার গোদাগাড়ী উপজেলার ফুলবাড়ি গ্রামের নুরুল ইসলামের ছেলে ইনসান মিয়া (২২) এবং পবা উপজেলার হরিয়ান পশ্চিমপাড়া গ্রামের রেজাউল করিম রেজুর ছেলে সুমন রানা (২৪)।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল মঙ্গলবার রাতে কাটাখালি থানার দেওয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। পরে বুধবার নগর ডিবি পুুলিশের কার্যালয়ে জাল টাকাসহ তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

সেখানে ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই ৪ জনকে ৮১২টি ১ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার করা হয়। অভিযানের সময় তারা নোটগুলো বিক্রির জন্য একটি ফিলিং স্টেশনের সামনে অপেক্ষা করছিলো। তাদের সবার কাছেই জাল নোট পাওয়া গেছে।

পরে গ্রেফতারের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সুমনের দোতলা বাড়ির নিচতলা থেকে জাল নোট তৈরির প্রিন্টার ও কাগজসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,জাল টাকা,জাল টাকা চক্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close