খাগড়াছড়ি প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০১৯

খাগড়াছড়িতে র‌্যাব-সেনাবাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ২

খাগড়াছড়ি জেলা শহরের কেন্দ্রীয় শাহী জামে মসজিদ সড়কের মুক্তমঞ্চ সংলগ্ন আবাসিক হোটেল ফোর স্টারে র‌্যাব ও সেনাবাহিনী যৌথভাবে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার দুপুর থেকে র‌্যাব-৭ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহামুদ ও মেজর মাসুদ পারভেজ এর নেতৃত্বে খাগড়াছড়ি সেনা জোন সদস্যদের সহযোগীতায় দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে এই হোটেল থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাজ থেকে ২টি বিদেশি পিস্তল, একটি দেশীয় এলজি, ২টি ম্যাগজিন, ১০ রাউন্ড তাজা গুলি ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়। আটককৃতরা পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত খীসার নেতৃত্বাধীন মূল দলের সদস্য বলে জানা গেছে।

র‌্যাব জানায়, তারা দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত। এর আগেও এ উপজাতি অস্ত্র ব্যবসায়ী চক্রটিকে আটকের চেষ্টা করা হলেও কৌশলে পালিয়ে যায়। তবে এবার র‌্যাব ছদ্মবেশে অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। অভিযান পরিচালনাকালে সেনাবাহিনীও যৌথভাবে অভিযান পরিচালনায় অংশ নেয়।

খাগড়াছড়ি সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব সেনাবাহিনী যৌথ অভিযানে অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটকের খবর পেয়েছি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের থানায় হস্থান্তর করা হয়নি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাগড়াছড়ি,অস্ত্র ব্যবসায়ী,অস্ত্রসহ আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close