বাগেরহাট প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

প্রতিবেশি মেয়ের সঙ্গে কথা বলা নিয়ে মাদ্রাসাছাত্র খুন

আটক ৪

বাগেরহাটের মোরেলগঞ্জের পল্লীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন মোল্লা (১৮) নামে এক মাদ্রাসার ছাত্র খুন হয়েছেন। এ সময় আরও অন্তত দুজন আহত হয়েছেন।

শুক্রবার রাত দশটার দিকে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে।

শনিবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ইমন মোল্লা উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামের মামুন মোল্লার ছেলে।

স্থানীয় লোকজন ও পরিবারের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম সকালে এই প্রতিবেদককে বলেন, শুক্রবার রাত দশটার দিকে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ইমন মোল্লা প্রতিবেশি জান্নাতি নামে এক মেয়ের সাথে কথা বলছিলেন। এই দেখে তার প্রতিপক্ষরা ইমনের উপর ক্ষুব্ধ হয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ইমনের প্রতিপক্ষরা ধারালো ছুরি দিয়ে ইমনের বুকের বা পাশে আঘাত করে। এতে সে ঘটনাস্থলেই মারা যান।

এ সময় আরও অন্তত দুজন কমবেশি আহত হন। স্থানীয়দের মাধমে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে ইমনের মরদেহ উদ্ধার করে।

এদিকে, যাকে নিয়ে এই হত্যাকাণ্ডের সূত্রপাত সেই মেয়েটি জান্নাতিসহ মোট ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের পর হত্যাকাণ্ডের প্রকৃত কারণ প্রেম না অন্য কিছু তা জানা যাবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুন,প্রতিবেশি,মাদ্রসাছাত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close