রাজবাড়ী প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০১৯

এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

রাজবাড়ী শহরের ড্রাইস ফ্যাক্টরী এলাকায় এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রী (১৭) গণধর্ষণের শিকার হয়েছে। সোমবার রাতে ওই এলাকার জনৈক আমিরুলের পরিত্যাক্ত মেসে এ ঘটনা ঘটে। পুলিশ ৫ ধর্ষককে গ্রেফতার করেছে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ড্রাইস ফ্যাক্টরী এলাকার সুজন (২২) নামের এক যুবকের সাথে পার্শ্ববর্তী মহাদেবপুর গ্রামের ওই স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সোমবার রাত ১১টার দিকে সুজন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে রিক্সায় করে আমিরুলের পরিত্যাক্ত মেসে নিয়ে যায়।

সেখানে তাকে ড্রাইস ফ্যাক্টরী এলাকার আলামিন (২৪), আকাশ (২৫), বাবু (২৮), মোস্তফা (২৫) ও বড়লক্ষ্মীপুরের ফজলুর (৩২) নিকট রেখে কৌশলে কেটে পড়ে। এরপর ওই ৫ জনের মধ্যে ৪ জন তাকে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ১ জন বাইরে পাহারায় থাকে।

পরে ওই ছাত্রী স্থানীয় দুজন লোককে সঙ্গে নিয়ে নিজেই থানায় গিয়ে অভিযোগ করে। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করে। প্রেমিক সুজন পলাতক রয়েছে।

এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়াও সে আদালতে জবানবন্দি দিয়েছে। এদিকে. গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণধর্ষণ,রাজবাড়ী,ধর্ষক গ্রেফতার,এসএসসি পরীক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close