টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ১০ জুন, ২০১৮

চাঁদা না পেয়ে সেলুন মালিককে কুপিয়ে জখম

টঙ্গীর মরকুন মধ্যপাড়া আমিন মিয়ার মার্কেটে দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় গত শুক্রবার রাতে সেলুন মালিক কবীর হোসেন (২৩) নামে এক ব্যবসায়ীকে কুপিয়েছে জখম করে স্থানীয় ৪৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আল-আমিন ও তার সহযোগীরা। পরে আহত ব্যবসায়ীকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরপরই খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করলেও এ অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে আটক করতে পারেনি পুলিশ।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক জানান, গত প্রায় ৩ বছর যাবৎ আল-আমিন এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকের রাজত্ব কায়েম করেছে। ইতিপূর্বে এলাকার একটি মেলা থেকে জোরপূর্বক চাঁদা আনতে গেলে স্থানীয় লোকজন তার হাতের রগ কেটে দেয়। তার অত্যাচার দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আল আমিন স্থানীয় বজলুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে আল-আমিন পলাতক রয়েছে।

এ ব্যাপারে টঙ্গী থানার (ওসি) মো. কামাল হোসেন,এ ঘটনায় কবির হোসেনের পরিবার অভিযোগ দায়ের করেছেন ।অভিযুক্ত গ্রেফতারের চেষ্টা চলছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদা,কুপিয়ে জখম,ব্যবসায়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist