কোটালীপাড়া, গোপালগঞ্জ প্রতিনিধি

  ০৭ জুন, ২০১৮

কোটালীপাড়ায় নারী মাদক কারবারিসহ গ্রেফতার ৩

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় রাজিয়া বেগম নামে এক মহিলা মাদক কারবারিসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার উপজেলার নোয়াদা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অপর আসামিরা হলো, আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য ও মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম বাদশা ও সোহেল।

গ্রেতারকৃতদের মধ্যে রাজিয়া বেগম ও সাইফুল ইসলাম বাদশা সম্পর্কে স্বামী স্ত্রী। এদের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার চিলমারী গ্রামে। অপর আসামি সোহেল কোটালীপাড়া উপজেলার নোয়াদা গ্রামের সিদ্দিকের ছেলে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, গ্রেফতারকৃত সাইফুল ইসলাম বাদশা মাদক কারবারি ও আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য। তার স্ত্রী রাজিয়া বেগম একজন মাদক কারবারি। তাদের নোয়াদা গ্রামের মাদক ব্যবসায়ী সোহেলের বাড়ির পাশ থেকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় এদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল, ২০পিছ ইয়াবা, মোটরসাইকেলের ভুয়া কাগজপত্র জব্দ করা হয়। সাইফুল ইসলাম বাদশার বিরুদ্ধে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় প্রায় এক ডজনের মতো মামলা রয়েছে। তাদেরকে মামলা দিয়ে জেলা করাগারে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইয়বা,মাদক কারবারি,গোপালগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist