reporterঅনলাইন ডেস্ক
  ০৫ এপ্রিল, ২০১৮

এবার রকেট, বিকাশসহ ৩ কুরিয়ার সার্ভিসের তথ্য চেয়েছে দুদক

অবৈধ লেনেদেন ও অর্থ পাচারের অভিযোগে এবার ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেট, ব্র্যাক ব্যাংকের মোবাইল ব্যাংকিং বিকাশ, পার্সেল সার্ভিস এসএ পরিবহন এবং কন্টিনেন্টাল ও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের আর্থিক লেনদেনের তথ্য চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এই ৫টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পর তাদের প্রাতিষ্ঠানিক লেনদেনসহ সার্বিক তথ্যউপাত্ত চেয়ে আজ বৃহস্পতিবার চিঠি দিয়েছে দুদক।

এদিকে দুদকের একটি সূত্র জানিয়েছে, ব্র্যাক ব্যাংকের মোবাইল ব্যাংকিং বিকাশ, ডাচ বাংলা ব্যাংকের রকেট এবং কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান সুন্দরবন, এসএ পরিবহন ও কন্টিনেন্টালের বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের অভিযোগ থাকায় নথি তলব করেছে দুদক।

দুদকের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) প্রণব কুমার ভট্টাচার্য জানান, এই ৫টি প্রতিষ্ঠানের ম্যানুয়াল, তারা কিভাবে কাজ করে ও তাদের প্রাতিষ্ঠানিক লেনদেনের তথ্য চাওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার এ সংক্রান্ত পৃথক চিঠি প্রতিষ্ঠান ৫টির প্রধান কার্যালয় বরাবর পাঠানো হয়েছে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুদক,এসএ পরিবহন,বিকাশ,রকেট,কন্টিনেন্টাল,সুন্দরবন,কুরিয়ার সার্ভিস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist