reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০১৮

জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন; আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত পাঁচজন।শনিবার সকালে কৃষ্ণনগর ইউনিয়নের দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত দুলাল মিয়া (৪৫) ওই গ্রামের মনসুর আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে গ্রামের আতশ মেম্বারের লোকজনের হামলার শিকার হয় জিল্লু মিয়া (৬০)। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়।

এর জের ধরে রাত সাড়ে ৩ টার দিকে জেলা শহর থেকে বাড়িতে যাওয়ার পথে হামলা চালানো হয় আতশ মেম্বারের অনুসারী দুলাল মিয়ার ওপর। হত্যার পর তার মরদেহ পাশের মরিচ ক্ষেতে ফেলে রাখা হয়। এ ঘটনায় সকাল থেকে হামলাকারী লোকজনের বাড়িঘর ভাঙচুর করে নিহত দুলালের লোকজন।

নবীনগর থানার ওসি মো. আসলাম সিকদার জানান, একটি কৃষি জমি নিয়ে দীর্ঘদিন ধরে আতোশ মেম্বার ও রশিদ মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে দুই পক্ষের লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলাকালে দুলাল মিয়া মারা যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংঘর্ষ,নিহত,জমি নিয়ে দ্বন্দ্ব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist