কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০১৮

চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

গাজীপুরের কালীগঞ্জে মো. শফিকুল ইসলাম (২৯) নামের এক চালককে খুন করে ইজিবাইক ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে ওই ইজিবাইক চালকের হাত-পাতা বাধা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শফিকুল কালীগঞ্জ পৌর এলাকার উত্তরগাঁও (পূর্বপাড়া) গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে। নিহতের ময়নাতদন্তের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ।

নিহতের বড় ভাই শাহাদাৎ জানান, বুধবার সকালে ইজিবাইক নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফিরেনি শফিকুল। আত্মীয়-স্বজনসহ পরিচিত সব জায়গায় খোঁজ-খবর নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘেরপাড়া নামকস্থানের কালভার্টের নিচে হাত-পা বাধা একটি মরদেহ পড়ে থাকার সংবাদ পান। পরে ঘটনাস্থলে গিয়ে ভাইয়ের মরদেহ চিহ্নিত করেন তিনি। খবর পেয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, বুধবার রাতে কোন এক সময় ওই চালককে খুন করে ইজিবাইকটি নিয়ে গেছে দুর্বৃত্তরা। চালকের গলায় কালো দাগ আছে এবং হাত-পা বাধা ছিল। ধারণা করা হচ্ছে তাকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরুধ করে খুন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলা দায়ের হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইজিবাইক ছিনতাই,চালক খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist