reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০১৮

এবার শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা নিখোঁজ

এবার রাজধানীর বছিলা এলাকা থেকে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) নিখোঁজ হয়েছে। তার নাম মোতালেব হোসেন (৪৫)। আজ রোববার বিকেলে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আলিমুজ্জামান জানান, এই ঘটনায় শনিবার (২০ জানুয়ারি) রাতে নিখোঁজ ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডিতে বলা হয়, শনিবার বিকেলে হাজারীবাগের বছিলা ব্রিজের কাছে নির্মাণাধীন নিজ বাড়ির সামনে থেকে তিনি নিখোঁজ হন। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

জানা গেছে, মোতালেবের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। তিনি রাজধানীর গ্রিন রোডে সরকারি স্টাফ কোয়ার্টারে বসবাস করেন। এর আগে বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ে প্রেষণে কর্মরত উচ্চমান সহকারী নাসিরউদ্দিন নিখোঁজ হন। তিনি খিলক্ষেত এলাকার লেকসিটি কনকর্ডে থাকতেন বলে জানা গেছে।

পরিবারের অভিযোগ, শনিবার বিকেলে রাজধানীর বসিলা এলাকা থেকে বছর বয়সী মোতালেবকে তুলে নেওয়া হয়। এর পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। আলিমুজ্জামান বলেন, আমরা খবর পাওয়ার পরপরই মোতালেবকে খুঁজে বের করার জন্য অনুসন্ধানে নেমেছি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিখোঁজ,শিক্ষামন্ত্রী,ব্যক্তিগত কর্মকর্তা,মোতালেব হোসেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist