রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৭

রূপগঞ্জে আগুনে ৬ বসতঘর পুড়ে ছাই

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে নগদ টাকা ও মালপত্রসহ ৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাড়ির মালিক বাছেত মিয়া জানান, দুপুরে তার বাড়ির একটি বসতঘরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে হঠাৎ করে আগুন ধরে যায়। আগুন লাগার সঙ্গে সঙ্গে ওই বাড়িতে বসবাসরত লোকজন ঘর থেকে বেরিয়ে প্রাণে বেঁচে যায়। মুহুর্তের মধ্যে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখা ৩০ থেকে ৪০ ফুট উচুঁতে উঠে যায়। আশ-পাশের লোকজনের সহযোগীতায় কাঞ্চন ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ঘন্টাব্যপী চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। ততক্ষনে টিভি, ফ্রিজ, আসবাবপত্র, নগদ দুই লাখ টাকাসহ ৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

কাঞ্চন ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, সময় মতো আগুন নেভাতে ব্যর্থ হলে আশ-পাশের বাড়িঘরে আগুন ছড়িয়ে আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটতো।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বসতঘর পুড়ে ছাই,আগুনে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist