দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০২৪

দুর্গাপুরকে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগীতা চান নতুন ইউএনও 

ছবি: প্রতিদিনের সংবাদ

রাজশাহীর দুর্গাপুর উপজেলাকে সকল ক্ষেত্রে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করলেন উপজেলার সদ্য যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্বীকৃতি প্রামানিক। বুধবার (২৭ মার্চ) দুর্গাপুর উপজেলায় সদ্য যোগদানকৃত ইউএনও স্বীকৃতি প্রামানিক স্থানীয় সাংবাদিকদের সাথে নিজ কক্ষে মতবিনিময়ের সময় এ কথা বলেন।

ইউএনও স্বীকৃতি প্রামানিক বলেন, প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে জনগণের সেবা দিতে অর্পিত যা দায়িত্ব রয়েছে তা যথাযথভাবে পালনে আপনাদের সহযোগিতার প্রয়োজন রয়েছে। কেননা আপনারা সংবাদ প্রচারের মাধ্যমে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন। আবার কোন কোন এলাকার জনগণের সমস্যাবলী প্রকাশ করে থাকেন তা সরকারের পক্ষ থেকে সমাধানে আমরা এগিয়ে যাই। উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড সম্প্রসারণের জন্য উপজেলা প্রশাসন এবং সাংবাদিকদের সমন্বয় করে কাজ করতে হয়।একজন ইউএনও উপজেলার সমন্বয়কের ভূমিকা পালন করে থাকেন। যতটা সম্ভব সততার সঙ্গে কাজ করে যাওযার চেষ্টা করবো। পাশাপাশি দুর্গাপুর উপজেলার উন্নয়ন সাধন করার জন্য সাংবাদিক এবং প্রশাসন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এতে উপস্থিত ছিলেন দুর্গাপুর সাংবাদিক সমাজ এর সভাপতি মোবারক হোসেন শিশির, প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক মিজান মাহী ও সাধারণ সম্পাদক গোলাম রসুল, নূরুল ইসলাম আমিনুল, জুবায়ের তুহিন, মাসুদ রানা তুষার, মোফাজ্জল হোসেন মায়া, রুবেল হক, মশিউর রহমান প্রমুখ।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহীর দুর্গাপুর,ইউএনও স্বীকৃতি প্রামানিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close