হিলি (দিনাজপুর) প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০২৪

স্ত্রীর পরিচয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

দিনাজপুরের হিলিতে স্ত্রী পরিচয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মুশফিকুর রহমান মুন্নাকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতে সোপর্দ করা হলে জেলহাজতে পাঠিয়েছেন বিচারক।

শনিবার (১৬ মার্চ) ভোরের দিকে উপজেলার বোয়ালদাড় গ্রাম থেকে তাকে গ্রেফতার করে হাকিমপুর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন।

এদিকে মুন্নার বিরুদ্ধে ভুক্তভোগী নারী মুন্নার বিরুদ্ধে হাকিমপুর থানায় শনিবার নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলা করেন।

গ্রেফতার মুশফিকুর রহমান মুন্না (৪২) হিলির মুন্না মটরস-এর মালিক। বোয়ালদাড় গ্রামের বাসিন্দা মুন্না উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ছদরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাকিমপুর থানা ওসি বলেন, বিয়ের নাটক সাজিয়ে স্ত্রী পরিচয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ ও ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর ঘটনায় আসামি মুশফিকুর রহমান মুন্নাকে (৪২) শনিবার ভোরের দিকে নিজ বাড়ি বোয়ালদাড় থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close