চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৩ মার্চ, ২০২৪

শিবগঞ্জে চালককে পুড়িয়ে হত্যা মামলায় গ্রেপ্তার ৫

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভ্যানচালক তোফাজ্জল হককে পুড়িয়ে হত্যা মামলার মূল আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া ছিনতাই করা ইঞ্জিনচালিত ভ্যানসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়েছে।

এদিকে গ্রেপ্তার ব্যক্তিদের একজন আদালতে হত্যার দায় স্বীকার করেছেন। বুধবার (১৩ মার্চ) দুপুরে এ তথ্য জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরম-হঠাৎপাড়ার হত্যার মূল আসামি রুহুল আমিন কালু, খাইরুল ইসলাম, শাহিন আলী, ফটিক আলী ও রাজশাহীর তানোর উপজেলার বহরইল গ্রামের জুয়েল রানা। ২ থেকে ১১ মার্চের মধ্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সর্বশেষ ১১ মার্চ গ্রেপ্তার হয় জুয়েল রানা।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, ১ মার্চ সকালে বহরম এলাকার সরিষা খেত থেকে তোফাজ্জলের আগুনে পোড়া মরদেহ উদ্ধার করে পুলিশ। পর্যায়ক্রমে হত্যায় সরাসরি জড়িত ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

জাহাঙ্গীর আলম আরো জানান, তোফাজ্জলের ভ্যানটি ছিনতাইয়ের জন্যই তাকে হত্যা করা হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২৯ ফেব্রুয়ারি রাতে মূল আসামি রুহুল আমিন কালু ভ্যান ভাড়া নেন। এরপর একটি নির্জন স্থানে নিয়ে তোফাজ্জলকে হত্যা করা হয়। তার মরদেহ গুম করতে পদ্মা নদীর চার নম্বর বাঁধ সংলগ্ন একটি ইটভাটার পাশে সরিষার খেতে আগুনে পুড়ানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, রুহুল আমিন কালু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন এবং অন্যদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close