চারঘাট (রাজশাহী) প্রতিনিধি

  ০৯ মার্চ, ২০২৪

উপনির্বাচন 

চারঘাটে ভ্যানে শুয়ে ভোট দিলেন ৮০ বছরের বৃদ্ধ

ছবি: প্রতিদিনের সংবাদ

প্যারালাইসিসে আক্রান্ত হয়ে হাঁটা ও চলাফেরার শক্তি হারিয়েছেন অনেক আগেই। শ্বাসকষ্টেও ভুগছেন দীর্ঘদিন ধরে। এমন পরিস্থিতি নিয়েও ভাতিজার ভ্যানে শুয়ে থেকে ভোট কেন্দ্রে আসেন আফাজ উদ্দিন (৮০।

শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ১১টায় রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যের উপনির্বাচনে শলুয়া ডিগ্রি কলেজ কেন্দ্রে ভোট দিতে আসেন ৮০ বছরের এই বৃদ্ধ। ভোটকেন্দ্রে ভোট দিতে আসা এই বৃদ্ধাকে দেখে অবাক হয়েছেন অনেকেই।

ভোট দেওয়ার অনুভূতি জানতে চাইলে আফাজ উদ্দিন বলেন, হাঁটার শক্তি নেই বাপু। তাই ভ্যানে শুয়ে থেকে এসে জীবনের শেষ মুহূর্তের ভোটটা পছন্দের প্রার্থীকে দিয়েছি । ভোট দিতে কোনো ভোগান্তি পোহাতে হয়নি। বাধা ছাড়া ভোট দিতে পেরে খুশি তিনি।

আফাজ উদ্দিনের সঙ্গে আসা তার ভাতিজা আনিসুর রহমান বলেন, আমার চাচা প্যারালাইসিসের কারণে দীর্ঘদিন শয্যাশায়ী। হাঁটাচলা করতে পারে না । আজ ভোট অনুষ্ঠিত হবে শুনে তিনি ভোট দিতে এসেছেন।

চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যের উপনির্বাচনে দুজন ইউপি সদস্য প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। তারা হলেন- মো. মুক্তার ও আদুল আলীম। মুক্তার মোরগ মার্কা ও অপর প্রার্থী আবদুল আলীম টিউবওয়েল মার্কা নিয়ে নির্বাচন করছেন।

ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা মোহাম্মদ মুজিবুল আলম বলেন, এই কেন্দ্রের মোট ভোটার ২৫৮২ জন। পুরুষ ভোটার ১২৭৯ ও নারী ভোটার ১৩০৩ জন।

দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ভোট পড়েছে ৬৮ শতাংশ। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,চারঘাট,নির্বাচন,বৃদ্ধ,ভোট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close