reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০১৭

সেন্টমার্টিন যাত্রা : সাগরে আটকা পড়েছে ৭ শতাধিক পর্যটক

কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে পর্যটকবাহী জাহাজ এলসিটি কাজল ডুবোচরে আটকা পড়েছে। ওই জাহাজে প্রায় সাড়ে ৭ শতাধিক পর্যটক রয়েছেন, যা ধারণক্ষমতার দ্বিগুণ।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে মিয়ানমার সীমান্তবর্তী বঙ্গোপসাগরে নাইক্ষ্যংদিয়া এলাকায় বেলা সাড়ে ১১টায় পৌঁছালে সেখানে আটকা পড়ে। এতে জাহাজে ভ্রমণে আসা যাত্রীদের মধ্যে কান্নার রোল পড়ে যায়।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জাহাজ আটকা পড়ার খবর শুনেছি। জাহাজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে আটকা পড়া পর্যটকদের উদ্ধার করার চেষ্টা করা হচ্ছে।

পাশাপাশি অতিরিক্ত যাত্রী বহন করার বিষয়টি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সেন্টমার্টিনে ভ্রমণে আসা জাহাজে থাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইমরান হাসান মুঠোফোনে জানান, সাগরের মাঝ পথে পৌঁছালে জাহাজটি আটকা পড়ে। জাহাজে সাড়ে সাত শতাধিক পর্যটক থাকতে পারে বলে ধারণা করছেন তিনি।

এ ব্যাপারে জানতে জাহাজটির ব্যবস্থাপক আবদুর রহিম খোকনের সঙ্গে যোগাযোগ করা হয়। তার ফোনটি বন্ধ থাকায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেন্টমার্টিন যাত্রা,সাগরে আটকা,৭ শতাধিক পর্যটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist