খাগড়াছড়ি প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

ফের অনির্দিষ্টকাল পানছড়ি বাজার বয়কট

ছবি : প্রতিদিনের সংবাদ

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) নেতা বিপুল, সুনীল, লিটন ও রুহিন হত্যাকারীদের গ্রেফতার ও আইনানুগ পদক্ষেপ গ্রহণের অগ্রগতি না হওয়ায় আগমী ২০ ফেব্রুয়ারি থেকে পানছড়ি বাজার ফের অনির্দিষ্টকালের জন্য বয়কট করেছেন সংগঠনটি।

এ বিষয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) জেলা সংগঠন অংগ্য মারমা বলেন, প্রশাসন আমাদেরকে আসস্ত করেছেন খুনিদের গ্রেফতার করবে সেই আসায় আমরা এক মাসের বাজার বয়কট পনের দিনে স্থগিত করি। পনের দিন পর যে শর্তগুলো দেওয়া ছিল সেই শর্ত পূরণ হয়নি। খুনিদের গ্রেফতার করা ও ঠ্যাঙাড়ে বাহিনী ভেঙে দেওয়া—এইসব শর্ত প্রশাসনকে বেধে দেওয়া হয়েছে। এসব শর্ত পূরর্ণ না হওয়ার কারণে আবার অনির্দিষ্টকালের জন্য পানছড়ি বাজার বয়কট কমসূর্চি দেওয়া হয়েছে। সরকারের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, অবিলম্বে ঠ্যাঙাড়ে বাহিনী ভেঙে দেওয়ার মাধ্যমেই বাজার বয়কট কমসূর্চি আন্দোলনকারী ও জনগণের সাথে মিলে তুলে নেওয়া হবে ।

এদিকে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা সাক্ষৎরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, চাঞ্চল্যকর বিপুল, সুনীল, লিটন ও রুহিন হত্যায় খুনিদের গ্রেফতার ও আইনানুগ পদক্ষেপ গ্রহণে দৃশ্যমান অগ্রগতি পরিলক্ষিত না হওয়ায় ইউপিডিএফ পানছড়ি ইউনিট আগামী ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে ফের পানছড়ি বাজার বয়কট কার্যকর হবে।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর খাগড়াছড়ির পানছড়ির অনিলপাড়ায় ইউপিডিএফ-ভুক্ত গণসংগঠনের নেতা বিপুল চাকমা, সুনীল ত্রিপুরা, লিটন চাকমা ও রুহিন ত্রিপুরাকে হত্যার পর ইউপিডিএফ পানছড়ি ইউনিট খুনিদের গ্রেফতারেরর দাবিতে বাজার বয়কট প্রথম কর্মসূচি ঘোষণা করে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বয়কট,পানছড়ি বাজার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close