ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

ঈশ্বরগঞ্জে আজিজুল হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আজিজুল হত্যা মামলার অন্যতম আসামি আমিনুল ইসলাম মাখনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গত শুক্রবার রাতে র‌্যাব-১৪ এর উপপরিচালক আনোয়ার হোসেনের নেতৃত্বে ময়মনসিংহ জেলখানা রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করে। গতকাল শনিবার দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়।

দোকানদার শাহ আলম পার্শ্ববর্তী সাখুয়া গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে শামছুল কবীর সবুজ (৪০)।

জানা গেছে, গত ২০২১ সালের ৭ মে উপজেলার ভারতী বাজারের মুদি দোকানদার শাহ আলম পার্শ্ববর্তী সাখুয়া গ্রামের কবীর সবুজের নিকট দোকানের বাকি ৪ হাজার টাকা চায়। টাকা চাওয়া নিয়ে দুজনের মধ্যে কথা কাটকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওইদিন বিকেলে আসামিরা পুনরায় শাহ আলমের দোকানের গিয়ে গালমন্দ করে তাকে। এ সময় শাহ আলমের চাচা মহিউদ্দিন আজাদ মানিক আসামিদেরকে গালমন্দ করতে না করে। তখন আসামিরা উত্তেজিত হয়ে পাশে দোকানের সামনে থাকা কাঠের চেলা দিয়ে মহিউদ্দিন আজাদ মানিককে আঘাত করে। এসময় শাহ আলমের আরেক চাচা আজিজুল হক (৩৯) এগিয়ে আসলে মারপিটে বাঁধা দেয়। বাঁধা দেওয়ায় আজিজুলের ওপর ক্ষিপ্ত হয়ে আসামিরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে। দ্রুত আহতের স্বজনরা তাকে উন্নত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর অবস্থার অবনতি দেখে চিকিৎসক ঢাকায় পাঠান। পরে ঢাকা নিয়ে যাওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী জোসনা আক্তার (৩২) বাদী হয়ে ১২ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় হত্যা মামলা করেন। মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর গত শুক্রবার ময়মনসিংহ থেকে আসামি আমিনুল ইসলাম মাখনকে গ্রেপ্তার করে র‌্যাব।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, হত্যা মামলার আসামিকে র‌্যাব গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে। পরে শনিবার দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ,আজিজুল হত্যা মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close