মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

মুক্তাগাছায় গৃহবধূ খুন, দেবরসহ গ্রেপ্তার ৫

ছবি: প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের মুক্তাগাছায় জমি-সংক্রান্ত বিরোধে মাহমুদা বেগম (৪৫) নামের এক নারীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় দেবর মাসুদ মিয়াসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ ফেব্রুয়ারি) ভোরের দিকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে, গতকাল শুক্রবার দুপুরে উপজেলার তারাটি ইউনিয়নের কলাকান্দা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত মাহমুদা ওই এলাকার আব্দুর রউফের স্ত্রী।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহম্মেদ বলেন, ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিহতের ছোট ছেলে আফজাল হোসেন রনি বাদী হয়ে চাচাতো ভাই মাসুদকে প্রধান আসামি করে ৮ জনের নামে মুক্তাগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, মাসুদ মিয়া (৩৮), আব্দুর রাজ্জাক (৬৫), মাসুদ মিয়ার স্ত্রী লাইলী আক্তার (৩২), হাসানের স্ত্রী লিজা আক্তার (২২) ও আব্দুর রাজ্জাকের স্ত্রী আনোয়ারা বেগম আঙ্গুরি (৫৬)।

মামলার বিবরণে জানা যায়, বিবাদী মাসুদ মিয়ার পরিবারের সঙ্গে বাদীপক্ষের দীর্ঘদিন বাড়িভিটা নিয়ে বিরোধের সালিশে কোনো সমাধান না হওয়ায় যে যার মতো বাড়ি চলে যায়। পুরুষরা জুমার নামাজে গেলে বিবাদীরা দা, কুড়াল ও লাঠিসোঠা নিয়ে মাহমুদার ওপর উপর্যুপরি আঘাত করে। পরে তাকে প্রথমে মুক্তাগাছা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,মুক্তাগাছা,গৃহবধূ,হত্যা,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close