চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে

আধিপত্য বিস্তারে দুপক্ষের ককটেলবাজি

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি রাজনৈতিক দলের কর্মী-সমর্থকদের মধ্যে ককটেলবাজির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের উপর-সুন্দরপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগ পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের।

এ সময় বেশ কয়েকটি বাড়িতেও ককটেল নিক্ষেপ ও ভাঙচুর করে উভয়পক্ষ। এতে হতাহতের খবর পাওয়া না গেলেও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বর্তমানে ওই এলাকাটিতে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব শত্রুতার জেরে আধিপত্য বিস্তারে স্থানীয় বিএনপি নেতা বাবু আলী ও তার সমর্থকরা ককটেল ফাটাতে ফাটাতে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আঙ্গুর আলীর বাড়ির দিকে এগুতে থাকেন। বিষয়টি টের পেয়ে আঙ্গুর আলীর লোকজন প্রতিরোধ করলে পিছু নেন বিএনপি নেতা বাবু ও তার সমর্থকরা। এ সময় প্রায় শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটান উভয়পক্ষ।

অভিযুক্ত বাবুর সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার কোন সাড়া মেলেনি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, ককটেল বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মূলত রাজনৈতিকভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এসব ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close