কুষ্টিয়া প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

কুষ্টিয়ায় ৯ টুকরো মরদেহ উদ্ধার, মামলা

ছবি: প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ায় মিলন হোসেন হত্যার ঘটনায় ছয়জনের নামোল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন তার স্ত্রী শেফালি খাতুন। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতেই কুষ্টিয়া মডেল থানায় মামলাটি করা হয়। রবিবার (৪ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) পলাশ কান্তি নাথ।

অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ জানান, এ ঘটনায় মিলনের মা বাদী হয়ে মামলা করেছেন। প্রথমে সন্দেহভাজন হিসেবে যাদের আটক করা হয়েছিল, তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে এবং মামলা চলমান আছে।

জানা গেছে, এ পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা হলেন, এস কে সজীব, সজল, ইফতি, জহির, ফয়সাল ও লিংকন।

পলাশ কান্তি আরো জানান, বিকেল পাঁচটায় আসামিদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেলহাজতে পাঠান।

সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এই মামলার তদন্ত করার কথা জানিয়েছেন পলাশ কান্তি। তিনি বলেন, তদন্তে মিলনের আউটসোর্সিং ব্যবসার টাকাপয়সার লেনদেন, হত্যায় অভিযুক্ত সজীবের চাঁদা দাবি এবং মিলনের কোনো প্রতারণামূলক কাজের কারণে বিরোধ সৃষ্টি হয়েছে কিনা এ বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন মিলন হোসেন। ওই দিন রাতেই তার স্ত্রী কুষ্টিয়া মডেল থানায় জিডি করেন। এর দুদিন পর আটক সন্দেহভাজনদের তথ্যের ভিত্তিতে গত শুক্রবার মধ্য রাতে মিলনের মরদেহের সন্ধানে পদ্মার চরে অভিযানে নামে পুলিশ। পর দিন শনিবার সকাল পর্যন্ত অভিযান শেষে মিলনের মরদেহ উদ্ধারের কথা জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close