হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ৩১ জানুয়ারি, ২০২৪

হাজীগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের হাজীগঞ্জে পৃথক এলাকায় বাড়ির পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৪ নম্বর ওয়ার্ড মকিমাবাদ ও ৯ নম্বর ওয়ার্ড কংগাইশ গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো, উপজেলার সাকছিপাড়া গ্রামের মো. আব্দুর রহিমের মেয়ে রাইসা আক্তার (২) ও পৌরসভাধীন কংগাইশ গ্রামের মো. লিটনের দেড় বছর বয়সি ছেলে ইয়ামিন হোসেন।

জানা গেছে, ঘটনার দিন বিকালে মকিমাবাদ এলাকায় নানার বাড়ির উঠানে রাইসা ও ৯ নম্বর ওয়ার্ড কংগাইশ এলাকায় নিজ বাড়ির উঠানে খেলছিল ইয়ামিন। অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে এক পর্যায়ে পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। আশপাশে সন্ধান করে না পেয়ে পরিবারের সদস্যরা বসতঘরের পাশে পুকুরে তাদের সন্ধান করেন। এক পর্যায়ে পুকুরে রাইসা আক্তার ও ইয়ামিন হোসেনকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে পরিবারের লোকজন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা (ইউএইচএফপিও) ডা. মো. গোলাম মাওলা নঈম।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, মারা যাওয়া দুই শিশুর পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুরের হাজীগঞ্জে,পুকুরে ডুবে মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close