ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২৪

ভৈরবে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: প্রতিদিনের সংবাদ

কিশোরগঞ্জের ভৈরবে রাব্বি মিয়া (২০) নামে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে দশটায় পৌর শহরের পঞ্চবটি এলাকায় মইক্কার বাড়িতে এ ঘটনা ঘটে। রাব্বি মিয়া ওই এলাকার বেণু মিয়ার ছেলে। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম।

স্থানীয়রা জানান, নিহত রাব্বি মিয়ার সঙ্গে একই এলাকার জামাল হোসেনের মেয়ে নিঝুম আক্তারের প্রায় ৩ মাস আগে বিয়ে হয়। রাব্বি রাজ মিস্ত্রীর কাজ করতো। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির সঙ্গে বনিবনা ছিল না রাব্বির। এ নিয়ে স্ত্রীর নিঝুমের সঙ্গে প্রায়ই কলহ হতো। কলহের জেরে একমাস আগে নিঝুম তার বাবার বাড়িতে চলে যায়। নিঝুমকে বাড়ি ফিরিয়ে আনতে বাবা মাকে প্রায় চাপ সৃষ্টি করতো রাব্বি।

নিহতের বাবা বেণু মিয়া জানান, রাতে ওনার ছেলে তার শ্বশুর বাড়িতে বউ আনতে যায়। সেখান পুরনায় বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর গিয়ে তিনি ডাকাডাকি করলে সে আর দরজা খুলে না। পরে দরজা ভেঙে দেখেন রাব্বির গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে। তাকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে নিহতের স্ত্রী নিঝুম ও তার পরিবারের সঙ্গে কথা বলতে চাইলে কেউই কথা বলতে রাজি হয়নি।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর বুঝা যাবে হত্যা না আত্মহত্যা। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জের ভৈরব,যুবকের ঝুলন্ত মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close