নোয়াখালী প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২৪

নোয়াখালী

গৃহবধূর আপত্তিকর ভিডিও করে চাঁদাবাজি, গ্রেপ্তার ২

ছবি: প্রতিদিনের সংবাদ

নোয়াখালী সদর উপজেলায় পল্লী চিকিৎসককে ব্ল্যাকমেইল করে এক গৃহবধূর সঙ্গে আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদাবাজির অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সঙ্গে পুলিশ পর্নোগ্রাফী ভিডিওসহ দুটি মোবাইল, নগদ ১০ হাজার টাকা ও এক জোড়া স্বর্ণের দুল জব্দ করেছে। শনিবার (২০ জানুয়ারি) রাতে উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবীপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকরা হলেন, উপজেলার দেবীপুর গ্রামের মো. আফনান হোসেন শুভ (২০) ও একই গ্রামের রুহুল আমিন (৩৫)। এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ।

ওসি নাজিম উদ্দিন আহমেদ বলেন, উপজেলার একজন পল্লী চিকিৎসক গত ৩ জানুয়ারি রাতে তার প্রতিবেশি এক গৃহবধূর ছেলে অসুস্থ্য হওয়ায় ফার্মেসী বন্ধ করে ওষুধ নিয়ে তার বাড়িতে যায়। ওষুধ দিয়ে বের হওয়ার সঙ্গে সঙ্গে একই এলাকার শুভ, রুহুল ও মো. সোহেলসহ অজ্ঞাতনামা ৩ থেকে ৪জন পল্লী চিকিৎসককে ছুরি দেখিয়ে গৃহবধূর বসতঘরে নিয়ে মারধর করে। পরে হুমকি-ধামকি দিয়ে উভয়কে তাদের মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারণ করে। একপর্যায়ে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে নানা ধাপে পল্লী চিকিৎসকের কাছ থেকে নগদ ৪ লাখ ১১ হাজার টাকা ও ৩ আনা ওজনের স্বর্ণের কানের দুল নিয়ে যায় তারা।

ওসি নাজিম উদ্দিন আহমেদ আরো বলেন, ভুক্তভোগী চিকিৎসক এ ঘটনায় পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন। পরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিদের সুধারাম থানায় হস্তান্তর করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,ব্ল্যাকমেইলিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close