শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ০৬ মে, ২০২৪

শৈলকুপায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

শৈলকুপায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে দুপুরে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়। ছবি: প্রতিদিনের সংবাদ

ঝিনাইদহের শৈলকুপায় সাংবাদিক মফিজুল ইসলামের ওপর হামলার ঘটনায় শৈলকুপা প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। সোমবার (৬ মে) দুপুরে প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ হয়।

অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার দাবিসহ শহরের চৌরাস্তা মোড়ে সাংবাদিক রাজিব মাহমুদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ ও হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া না হলে সপ্তাহব্যাপী কর্মসূচিসহ সাংবাদিকরা কালোব্যাজ ধারণ, কলম বিরতি, অনশন ও থানা পুলিশের সমস্ত ইতিবাচক সংবাদ বয়কটের হুঁশিয়ারি দেন তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি শাহিন আক্তার পলাশ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিল্টন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম. হাসান মুসা, সমকালের তাজনুর রহমান ডাবলু, ইনকিলাবের শিহাব মল্লিক, মানবজমিনের ওয়ালিউল্লাহ ওলি, স্পন্দন পত্রিকার মাসুদুজ্জামান লিটন, সাপ্তাহিক ডাকুয়ার শামীম বিন সাত্তার, স্বদেশ বিচিত্রার এনায়েত হোসেন, আমার বার্তার শহিদুজ্জামান বাবু, আমার সংবাদের আব্দুল জব্বার, প্রতিদিনের সংবাদের এম বুরহান উদ্দীন, আমাদের নতুন সময়ের আলীমুজ্জামান আলিম, খবরপত্রের চঞ্চল মাহমুদ, এই আমার দেশের সম্রাট হোসেন, প্রতিদিনের কণ্ঠের মেহেদী হাসান মিঠু, সাংবাদিক তুহিন জোয়ার্দ্দার প্রমুখ।

এর আগে, পেশাগত কাজে গত শনিবার রাতে শৈলকুপার লাঙ্গলবাঁধ যাওয়ার পথে বন্দেখালী এলাকা থেকে সাংবাদিক মফিজুল ইসলামের গতিরোধ করে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।

সাংবাদিক মফিজুল ইসলামের অভিযোগ, হামলাকারীদের হুমকিতে পরিবারসহ নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা শৈলকুপা থানার এসআই লালটুর রহমান বলেন, এ ঘটনায় মোফা নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পারভেজ মুন্সি, কাঞ্চন মন্ডল ও লাভলু শেখকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহ,শৈলকুপা,সাংবাদিক,হামলা,মানববন্ধন,বিক্ষোভ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close