দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

অফিস থেকে পৌনে ৫ লাখ টাকা চুরি, ২ জনের স্বীকারোক্তি

ছবি: প্রতীকি

চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের একটি অফিস কক্ষ থেকে প্রায় ৫ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাস্মী পোল্টি ফার্ম বর্তমান ভ‚মি মালের আড়তের অফিসে এ ঘটনা ঘটেছে। এতে জড়িত হাবিবুর রহমান হাবি (৩৫) ও জহির হোসেন (৪৫) কে উত্তেজিত জণগণ গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছেন।

এ ঘটনায় ভুক্তভোগী শমশের আলী বাদী হয়ে ঘটনায় জড়িত ৩ জনের নাম উল্লেখ করে দামুড়হুদা মডেল থানায় একটি এজাহার করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, দামুড়হুদা উপজেলার পুড়াপাড়া গ্রামের শমশের আলী দামুড়হুদা-চুয়াডাঙ্গা সড়কের পুড়াপাড়া তাস্মী পোল্টি ফার্মের (বর্তমান ভূমি মালের আড়তে) দীর্ঘদিন ধরে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করে আসছিলো। শনিবার বিকেলের দিকে শমশের আলী তার ব্যবসা প্রতিষ্ঠানের অফিস বন্ধ করে নামাজ পড়তে যান। নামাজ পড়ে ফিরে এসে দেখতে পান, অফিসের দরজা খোলা এবং ভিতরে তালাবদ্ধ আলমারির ডয়ার নিচে মেজেতে পড়ে আছে। ডয়ারটিতে ব্যবসার ৪ লাখ ৭৫ হাজার টাকা ছিলো। যা চুরি হয়ে যায়। এ সময় শমশের আলীর চিৎকার করলে ফার্মের কর্মরত শ্রমিকরা সেখানে ছুটে আসে। ফার্মের কর্মরত শ্রমিকেরা বলেন, দামুড়হুদা দশমীপাড়ার হাবিবুর রহমান হাবি (৩৫), জহির হোসেন (৪৫) ও দামুড়হুদা গার্লস স্কুলপাড়ার কাশেম আলী (২৪) এর নাম জানায়। তারা সবাই ভুক্তোভোগীর পূর্বপরিচিত এবং ওনার অফিসে মাঝমধ্যে যাতায়াত করতো। কিছু সময় পর হাবিবুর রহমান ও জহির হোসেন কে চুরির বিষয়ে জিজ্ঞেস করলে তারা স্বীকারও করে চুরির কথা। এ সময় উত্তেজিত জণগণ তাদের গণধোলাইয় দেয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা-দামুড়হুদা,তাস্মী পোল্টি ফার্ম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close