কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০২৪

মৌলভীবাজার-৪

টানা সপ্তম জয়ে আ.লীগের আবদুস শহীদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ ও শ্রীমঙ্গল) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা মার্কা নিয়ে টানা সপ্তমবারের মতো বিজয়ী হয়েছেন উপাধ্যক্ষ ড. মো. আবদুস শহীদ।

রবিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ থেকে ফলাফলে আবদুস শহীদকে জয়ী ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। উপাধ্যক্ষ আবদুস শহীদ এর আগে টানা ছয়বার মৌলভীবাজার-৪ আসনে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন।

সপ্তমবারের জয়ের প্রতিক্রিয়ায় আবদুস শহীদ বলেন, ‘আমার এলাকার প্রিয় নেতাকর্মী ও জনগণের দোয়া, আশীর্বাদ, ভালোবাসা ও শুভ কামনার ফসল আওয়ামী লীগের এই জয়।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবদুস শহীদ পেয়েছেন ২ লাখ ১২ হাজার ৪৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী আবদুল মুহিত হাসানী মোমবাতি প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৩৯০। বাংলাদেশ ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন মিনার প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৬৮ ভোট।

কমলগঞ্জ পৌর মেয়র ও যুবলীগের আহ্বায়ক মো. জুয়েল আহমেদ বলেন, ‘আবদুস শহীদের যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সাধারণ মানুষজন কোনো চাঁদা বা হয়রানির শিকার হতে হয়নি। সব কর্মকাণ্ডে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতির জন্য সাধারণ মানুষের ভালোবাসায় আবদুস শহীদ সিক্ত হয়েছেন।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার-৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close