নিজস্ব প্রতিবেদক

  ০৩ জানুয়ারি, ২০২৪

মিরসরাইয়ে কোন মাস্তানী চলবে না : স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে স্বতন্ত্র প্রার্থী মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, মিরসরাইয়ে কোন মাস্তানী চলবে না। সুতারাং সন্ত্রাস, চাঁদাবাজ ও মাস্তানরা সাবধান হয়ে যাও। আমি রাজপথ থেকে বেড়ে উঠা কর্মী। কোন অপশক্তি জনগন থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবে না। আগামী ৭ জানুয়ারির নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। আমাদের প্রশাসন সুষ্ঠু নির্বাচনের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বিশেষ করে নির্বাচনে র‌্যাব, সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ বাহিনী থাকবে। তাই ভোটারদের ভয় পাওয়ার কোন কারণ নেই। আপনার নিজ নিজ কেন্দ্রে গিয়ে সুন্দরভাবে ভোট দেবেন। মিরসরাইয়ে যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তাতে ব্যালেট বিপ্লবের মধ্যদিয়ে ঈগল প্রতীক বিপুল ভোটে জয়ী হবে।’

বুধবার নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। দিনব্যাপী বিভিন্ন উপজেলার বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথসভা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনী সমন্বয়কারী ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিট, নির্বাচন সমন্বয়ক ও সাবেক ছাত্রনেতা কামরুল হাসান শাহীন, মিরসরাই উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল তুহিন, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দপ্তর সম্পাদক আছিফুর রহমান শাহীনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

গিয়াস উদ্দিন আরও বলেন, ‘আপনারা জোরজবরদস্তির চিন্তা করছেন, কেন্দ্র দখল করবেন সেসব চিন্তা মাথা থেকে ফেলে দেন মিরসরাইয়ের মানুষ আর সেসব করতে দিবে না। আমি অতীতে আপনাদের সাথে ছিলাম। যতদিন বেঁচে থাকবো আপনাদের সাথে থাকবো। আমি আপনাদেরই লোক।’

পথসভায় গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনী সমন্বয়কারী ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘একটি পক্ষ সুষ্ঠ নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্য আমাদের কর্মীদের উপর হামলা করছে। আমাদের পোস্টার, ব্যানার ফেলে দিচ্ছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই প্রশাসন নিরপেক্ষ ভূমিকা পালন করছে। আমরা প্রশাসনিকভাবে সবকিছু মোকাবেলা করবো। আমরা সুশৃঙ্খল পরিবেশে নির্বাচন চাই।’।

তিনি বলেন, আমার অনেক নেতাকর্মীর উপর হামলা চালানো হয়েছে। তাদের সকলকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। আমি চাই নির্বাচন পর্যন্ত প্রশাসন এভাবে তাদের দায়িত্ব পালন করে যাবে। যাতে করে সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভার সাবেক কাউন্সিলর ইমাম হোসেন, বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি মহি উদ্দিন সওদাগর, বারইয়ারহাট পৌরবাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হেদায়েত উল্ল্যাহ, বারইয়ারহাট পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমামুল ইসলাম লিটন, ৫ নম্বর ওছমানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক, মিরসরাই পৌরসভার সাবেক কাউন্সিলর রহিম উল্ল্যাহ, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বরিউল হোসেন রবি, মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এসএম গোলাম সরওয়ার, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন, মিরসরাই উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল তুহিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাইনুল ইসলাম মিল্টন, ছাত্রলীগ নেতা মহসিন ভূঁইয়া প্রমুখ।

এর আগে মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে বারইয়ারহাট পৌরবাজারে গনমিছিল ও পথসভা করেন তিনি। পথসভায় গিয়াস উদ্দিন বলেন, ভোট কেন্দ্র দখলের দিন শেষ। প্রশাসন আঙ্গুল চুষবে না। মিরসরাইয়ে মাস্তানীর দিন শেষ হবে। চাঁদাবাজদের দিন শেষ হবে। মাদককারবারীদের দিন শেষ হবে। সিন্ডিকেটের দিন শেষ হবে শীঘ্রই। আগামী নির্বাচনের মধ্যদিয়ে এই আসনে ঈগলের বিজয় হবে ইনশাল্লাহ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিরসরাই,স্বতন্ত্র প্রার্থী,ঈগল মার্কা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close